সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টুইটারে ২ ঘণ্টার ভিডিও শেয়ার করা যাবে

ডেইলি সিলেট ডেস্ক ::

বর্তমানে সবচেয়ে আলোচনায় থাকা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটার। ২০২২ সালের অক্টোবরে ইলন মাস্কের মালিকানায় যাওয়ার পর থেকে সমালোচনা পিছু ছাড়ছে না টুইটারের। একের পর এক দুঃসংবাদ দিয়ে যাচ্ছে ব্যবহারকারীদের। পেইড সাবস্ক্রিপশনের কারণে সম্প্রতি সেলিব্রেটিরা হারিয়েছেন তাদের ব্লু ব্যাজ।

কিছুদিন আগে লোগো পরিবর্তন করে বেশ আলোচনা সমালোচনার জন্ম দিয়েছিলেন ইলন মাস্ক। এছাড়াও টুইটারের বিকল্প অ্যাপ আনতে চলেছে অনেকেই। সেকারণে এবার গ্রাহক ধরে রাখতে ইলন মাস্ক নানান ফিচার যুক্ত করতে চলেছে টুইটারে।টুইটার ব্যবহারকারীরা এখন ২ ঘণ্টার ভিডিও শেয়ার করতে পারবেন বলে ঘোষণা দিয়েছে মাস্ক।

মাস্ক এক পোস্টে জানিয়েছে, ব্যবহারকারীরা এখন এই প্ল্যাটফর্মে দুই ঘণ্টা বা ৮ জিবি আকারের ভিডিও পোস্ট করতে পারবেন। তবে এই সুযোগ সবাই পাবেন না আপাতত। টুইটারের ব্লু ব্যাজ গ্রাহকরা নির্দিষ্ট আকারের ভিডিও পোস্ট করতে পারবেন। অর্থাৎ এখানে প্রায় একটি সম্পূর্ণ মুভি পোস্ট করা যাবে। নিজের হ্যান্ডল থেকেই একথা ঘোষণা করেছেন মাস্ক।

যাদের অ্যাকাউন্টে ব্লু-টিক নেই, তারা এই প্ল্যাটফর্মে মাত্র ১৪০ সেকেন্ড অর্থাৎ ২ মিনিট ২০ সেকেন্ডের ভিডিও শেয়ার করতে পারবেন আগের মতোই। অনেকেই মনে করছেন, টুইটারের এই নতুন ফিচার টেক্কা দেবে ইউটিউবের সঙ্গে। ইউটিউবে ভিডিও আপলোড করার সর্বোচ্চ সীমা ২৫৬ জিবি, যার সময়সীমা ১২ ঘণ্টা পর্যন্ত হতে পারে। ধারণা করা হচ্ছে, গ্রাহকদের আয় বাড়াতেই এই সুবিধা এনেছে টুইটার।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: